Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার হাত শক্তিশালী হলেই দেশ শক্তিশালী হবে -কাজী জাফরুল্লাহ

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহ বলেছেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা এবং গণতন্ত্র ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তার হাত শক্তিশালী হলে দেশ আরো বেশি শক্তিশালী হবে। এ জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোন শক্তি নেই স্বাধীনতার জš§দানকারী এই দলকে পরাজিত করতে পারে।
গতকাল বিকালে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন। চতুর্থবারের মতো আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় তাকে এই সংবর্ধনা দেয়া হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজ মাস্টারের সভাপতিত্বে ও কাওছারের পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সদস্য ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান মোহতাশাম হোসেন বাবর প্রমুখ।
সংবর্ধনায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা যখনই ঐক্যবদ্ধ হয়েছে, তখনই সব অপশক্তি পরাজিত হয়েছে। যারা স্বাধীনতায় বিশ্বাস করেন, উন্নয়নে বিশ্বাসী তারাই সবাই ঐক্যবদ্ধ হোন। আওয়ামী লীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকুন। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসিনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ