Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ঈদে-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে র‌্যালি

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে প্রিয় নবীর ভক্ত আশেকানদের উদ্যোগে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মাধ্যমে জশনে জুলুস র‌্যালি বের করে। র‌্যালিটি আশপাশের বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ করে উপজেলার মধুপুর বাজারে শেষ হয়। গতকাল শনিবার দুপুরে আয়োজিত অনান্য কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত।
এ সময় তারা কালামে আরবি সেøাগান সম্বলিত ব্যানার, ফেস্টুন ও ইসলামী চাঁদ-তারা খচিত পতাকা বহন করে আলাহু আকবার ধ্বনিতে ‘মহানবীর (সা.) জন্মদিন, আজ আমাদের খুশির দিন’ এই সেøাগানে এলাকা মুখরিত করে তোলে।
র‌্যালিটি শেষে মধুপুর বাজারের পাট মহালে মহানবীর (সা.) জীবন আদর্শ নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাওলানা ফখর উদ্দিন, আয়োজক আবু আক্তার ফকির দুলাল, মোবারক হোসেন ও ফুলতলী দরবার শরিফের খাদেম হাফেজ হারুনুর রশিদ প্রমুখ। মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ