Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ২:৫৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১১ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হারুয়া এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় গুরুতর অবস্থায় আবদুল মান্নান চকদার (৭৫) কে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া গ্রামের মৃত আবদুল করিম চকদারের ছেলে আবদুল মান্নান চকদার। শুক্রবার বেলা ১১টায় বাড়ির সামনে সড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, দুর্ঘটনাটি নিয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়না তদন্তে দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ