Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ের ফেনী নদী অংশে বালু নিয়ে বিরোধ, পৌর মেয়র গুলিবিদ্ধ

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ২:৪৫ পিএম

মীরসরাইয়ে বালু নিয়ে বিরোধের জের ধরে বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন (৫০) গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ৫নং ওচমানপুর ইউনিয়নের মুহুরী প্রকল্প এলাকায় সন্ত্রাসীরা মেয়রকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ হন তিনি। এছাড়া তার সাথে থাকা আওয়ামীলীগ নেতা অশোক সেন (৫০) ও যুবলীগ নেতা শহীদ খান দুখুও (৪৫) ধারাল অস্ত্রেও আঘাতে আহত হন।

মীরসরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মিনহাজ উদ্দিন জানান, রেজাউল করিম খোকনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তিনি পেটে এবং শরীরের কয়েকটি স্থানে গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, ফেনী মুহুরি নদীতে বালু উত্তোলন নিয়ে সোনাগাজী রিপন চেয়ারম্যান এর লোকজনের সঙ্গে বিরোধকে কেন্দ্র করে মেয়র রেজাউল করিম খোকন মীমাংসা করতে গেলে গুলিবিদ্ধ হয়েছেন।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন বলেন, ‘মেয়র রেজাউল করিম খোকন গুলিবিদ্ধ হয়েছেন বলে আমি শুনেছি। এখন ঘটনাস্থলে আছি। ঘটনার বিস্তারিত জেনে এরপর জানাতে পারব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ