Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ফিল্মি স্টাইলে মাদরাসা ছাত্রী অপহরনের চেষ্টা, দুই যুবক আটক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৬:৪৬ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে মুন্সিরহাট সিনিয়র মাদরাসার দশম শ্রেণির এক ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণের চেষ্টার অভিযোগে দুই যুবককে স্থানীয় লোকজন আটক করে থানা পুলিশে দিয়েছে। পরে তাদের ওই ছাত্রীর মায়ের দায়ের করা মামলায় বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

 

এর আগে বুধবার (১২ অক্টোবর) দুপুরের দিকে স্থানীয় লোকজনের হাতে ওই দুই যুবক আটক হওয়ার পর তাদের পুলিশে সোপর্দ করা হয়।

 

আটকরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বাসন্ডা গ্রামের অলি আহম্মেদের ছেলে মো. হৃদয় (২৬) ও একই উপজেলার পাশাকোট ইউনিয়নের কৈয়ারধারী গ্রামের শামসুল ইসলামের ছেলে কামরুল (১৯)।

 

চৌদ্দগ্রাম থানায় দায়েরকৃত মামলায় ওই ছাত্রীর মা উল্লেখ করেন, বেশ কিছুদিন ধরে হৃদয় ও কামরুল নামে ওই দুই যুবক তাঁর মেয়েকে উত্ত্যক্ত করছিল। এ কারণে মেয়ের মাদরাসা যাওয়া প্রায় বন্ধ ছিল। বুধবার সকালে মেয়ের নির্বাচনী পরীক্ষা থাকায় মাদরাসা নিয়ে যান তিনি। পরীক্ষা শেষে মেয়েকে নিয়ে অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে বাসন্ডা রাস্তার মোড়ে হৃদয় ও কামরুলসহ আরও দুজন মিলে গতিরোধ করেন। একপর্যায়ে মেয়েকে জোরপূর্বক সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেওয়ার চেষ্টা করেন তারা। এ সময় যুবকদের বাধা দিলে ওই ছাত্রীর মাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। পরে মা ও মেয়ের চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে হৃদয় ও কামরুলকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

 

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করে বলে, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করে থানায় আনে। বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে অপহরণ চেষ্টার অভিযোগে হৃদয় ও কামরুলসহ অজ্ঞাত দুজনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলারভিত্তিতে দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 



 

Show all comments
  • Harunur Rashid ১৩ অক্টোবর, ২০২২, ৭:৫৯ পিএম says : 0
    Take these creature to a boat ride in the Bay of Bangladesh and rest must be ......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ