Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাড়াশে সি আই ডি পরিচয়ে চাঁদাবাজিকালে যুবক আটক

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৩:২২ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে স্থানীয় জনতা এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পৌর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত যুবক গুরুদাসপুর উপজেলার মোঃ সাইদুর রহমানের ছেলে মোঃ মনিরুল ইসলাম (৩২)।
তাড়াশ থানার এএসআই মোঃ সেরাজুল ইসলাম জানান, সোমবার দুপুরে তাড়াশ পৌর বাজারের এক মুদি দোকানদারের সাথে সিআইডি পুলিশ পরিচয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে মোঃ মনিরুল ইসলাম। বাকবিতন্ডার এক পর্যায়ে সে নিজেকে সিআইডি পুলিশ পরিচয় দেন। তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় জনতার সহায়তায় তাকে আটক করে পুলিশে খবর দেন। পরবর্তিতে পুশি এসে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।
তাড়াশ পৌর বাজার কমিটির সেক্রেটারী ও উপজেলা ভাইসচেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান জানান, আটককৃত মনিরুল ইসলাম পুলিশের সিআইডি পরিচয় দিয়ে জেলার বিভিন্ন যায়গায় চাঁদাবাজি করতে গিয়ে গনপিটুনির শিকার হয়ে বেশ কয়েকবার গ্রেফতার হয়ে জেলে গিয়েছে। বর্তমানে তার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে বলেও জানান তারা।
এব্যাপারে তাড়াশ থানা ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, মোঃ মনিরুল ইসলাম নামে এক ভুয়া সিআইডি পুলিশকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ