Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটমোহরে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৫:৫৬ পিএম
পাবনার চাটমোহরে ৪ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে পুলিশ এক যুবককে আটক করেছে। 
ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৫ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কাঠালবাড়িয়া পূর্বপাড়া গ্রামে। আটককৃত যুবক ওই গ্রামের ফিরোজ হোসেনের ছেলে নাসির হোসেন (১৮)। ধর্ষণের শিকার শিশুটি পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। 
অভিযোগে জানা গেছে,বুধবার বিকেলে কাঠালবাড়িয়া পুর্বপাড়া গ্রামের মাসুদ রানার ৪ বছরের মেয়ে প্রতিবেশি নাসিরদের বাড়িতে টেলিভিশন দেখতে যায়। এ সময় নাসির তাকে ঘরে একা পেয়ে ধর্ষন করে। শিশুটির রক্তক্ষরণ শুরু হলে কান্নাকাটি করতে থাকে। এ সময় বাড়ির লোকজন এসে বিষয়টি জানতে পারে। আহতাবস্থায় শিশুটিকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির পিতা ওই দিন সন্ধ্যার পর চাটমোহর থানায় থর্ষণের অভিযোগ দায়ের করেন। 
পুলিশ অভিযান চালিয়ে রাতেই নরপশু নাসিরকে গ্রেফতার করে। বৃহস্পতিবার তাকে আেদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। থানার ইন্সপেক্টর (তদন্ত) হাসান বাসির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,অভিযোগ পাওয়ার সাথে সাথে অভিযান চালিয়ে পুলিশ আসামিকে গ্রেফতার করেছে। থানায় মামলা হয়েছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া শুরু হয়েছে।

 

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ