Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ এক যুবক আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৫:৩৪ পিএম

 বেগমগঞ্জ উপজেলার জীরতলি ইউনিয়নে অভিযান চালিয়ে নজরুল ইসলাম জুয়েল (২৮) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি কার্তুজ ও একটি ককটেল উদ্ধার করা হয়।

রোববার সকালে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। আটককৃত নজরুল ইসলাম জুয়েল বেগমগঞ্জের ছয়ানি ইউনিয়নের রামেশ^পুর এলাকার ছোট শিব নারায়ণপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে জীরতলী ইউনিয়নের বারাইচাতল গ্রামে অভিযান চালায় র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল অভিযান চালায়। অভিযানকালে ওই গ্রামের আবদুল্যাহ ব্রিকফিল্ড সংলগ্ন নোয়াখালী-লক্ষ্মীপুর মহাসড়কের ওপর থেকে সন্ত্রাসী নজরুল ইসলামকে আটক করা হয়। পরে তার হেফাজতে থাকা অবস্থায় একটি ওয়ান শুটারগান, একটি কার্তুজ ও একটি ককটেল জব্দ করা হয়।

র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত নজরুলের বিরুদ্ধে এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে বেগমগঞ্জ থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। সন্ত্রাসী গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক আটক

১ ফেব্রুয়ারি, ২০১৯
১২ নভেম্বর, ২০১৬
১০ নভেম্বর, ২০১৬
৫ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ