Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে প্রাইভেটকার ও মাছবাহী ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত-৭

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ২:২৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে প্রাইভেটকার ও মাছবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে ঢাকা-শেরপুর মহাসড়কের ফুলপুর উপজেলার হরিরামপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন- ময়মনসিংহের মাসকান্দা গ্রামের মাছ ব্যবসায়ী গোলাম মোস্তফা (৫০), তারাকান্দার কয়রাকান্দা গ্রামের জাকিরুল (২৫), মিলন (২০), টাঙ্গাইলের মধুপুরের সিয়াম (২৯), ফুলবাড়িয়ার মামুন (৩৩), গৌরীপুরের আলম (৩৫) ও সরিষাবাড়ির শামছুল হক (৪২)।

জানা যায়, শেরপুরগামী একটি পাজেরো গাড়ির ঢাকা-শেরপুর মহাসড়কের ফুলপুর উপজেলার হরিরামপুর নামকস্থানে আসলে ময়মনসিংহগামী একটি মাছবাহী পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৭ জন আহত হন।

আহতদের মাঝে আলম, শামছুল হক, মামুন ও সিয়ামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ