Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত, আহত ৫

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ২:২৫ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সড়ক দুর্ঘটনায় অংকন বিশ্বাস (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত ও পাঁচজন আহত হয়েছে। বুধবার সকালে গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের তারাশী বাস্ট্যান্ডের পাশে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত অংকন বিশ্বাস তারাশী গ্রামের পল্লব বিশ্বাসের ছেলে ও খুলনা কৃষি বিদ্যালয়ের ছাত্র। কোটালীপাড়া থানার এসআই মনোজ কুমার ঘটনাটি নিস্চিত করে বলেন গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের তারাশী বাস্ট্যান্ডের পাশে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ফুটপাতে থাকা অংকন বিশ্বাসসহ কয়েকজনকে চাপা দিলে ঘটনাস্থলেই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অংকন বিশ্বাস মারা যান। এ সময় আলাউদ্দিন কাজী (৫৫), শান্তা সাহা (১২), শাওন সাহাসহ (১৭) সহ পাঁচজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে বাসচালক পলাতক রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ