Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশীয় অস্ত্রে মহড়ায় নৌকার প্রার্থী ও বিএনপির বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৫ জন আহত

টাঙ্গাইলের গোপালপুরে ইউপি নির্বাচন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১:৫৩ পিএম

টাঙ্গাইলের গোপালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রের সামনে আওয়ামী লীগের প্রার্থী ও বিএনপির বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষকে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা গেছে।

বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার হেমনগর এলাকার হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। এঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৭ টার দিকে উভয় পক্ষের সমর্থকরা হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জমায়েত হতে থাকে। এসময় উভয় পক্ষের মাঝে উত্তেজনা সৃষ্টি হলে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন বলেন, কেন্দ্রে এজেন্ট দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। যথাসময়ে ভোটগ্রহণ শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ