Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জব্দ দুই গাড়ি ফেরত পেতে আদালতে পিয়াসা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৪:৩১ পিএম

রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় জব্দ হওয়া দুটি গাড়ি নিজ জিম্মায় ফিরে পেতে আদালতে উপস্থিত হয়েছেন আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা।

গাড়ি ফিরে পেতে সোমবার (১০ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-৪ এর বিচারক মোহাম্মদ মোরশেদ আলমের আদালতে আবেদন করেন তিনি। শুনানি শেষে এ বিষয়ে পরে আদেশ দেওয়া হবে বলে জানান আদালত।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী সাইদুল ইসলাম বিষয়টি জানিয়েছেন। মামলাটি বর্তমানে চার্জশুনানি পর্যায়ে রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ১ আগস্ট রাতে গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের একটি দল বারিধারায় পিয়াসার বাসায় অভিযান চালায়। এ সময় তার বাসা থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি। এছাড়া রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। ফ্রিজে পাওয়া যায় সিসা তৈরির কাঁচামাল। এ ঘটনায় তার বিরুদ্ধে ভাটারা, গুলশান ও খিলক্ষেত থানায় মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিয়াসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ