Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ট্রাক চাপায় সাইকেল আরোহীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৬:৪২ পিএম

খুলনায় ট্রাক চাপায় আব্দুল হান্নান শেখ (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেল সাড়ে ৪ টায় নগরীর আড়ংঘাটা থানার বাইপাস এলাকার শলুয়া রোডে এ ঘটনাটি ঘটে। নিহত আব্দুল হান্নান শেখ আড়ংঘাটা উত্তরপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে। পেশায় একজন কৃষক ছিলেন।
এলাকাবাসি সূত্রে জানা গেছে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার কন্যা একটি সন্তান প্রসব করেছে। সকালে তিনি নাতিকে দেখতে হাসপাতালে যান। বিকেলে হাসপাতাল থেকে সাইকেল চালিয়ে আড়ংঘাটা উত্তরপাড়া বাড়িতে ফিরছিলেন। আড়ংঘাটা-শলুয়া রোডে পৌছানো মাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ( ঢাকা মেট্রো চ ১১-০৮০৭) চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
আড়ংঘাটা থানার এসআই মঞ্জু মিয়া বলেন, ট্রাকটি তার মাথা ও কোমরের ওপর থেকে চলে যায়। বিকেল সোয়া ৫ টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন। সুরতহাল রির্পোট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি আটক করলেও চালককে আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ