Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্টার লাইন পরিবহন মালিকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৭:৫০ পিএম

কোম্পানীগঞ্জের বসুরহাট ড্রীম লাইন স্পেশাল (স্টার লাইন গ্রুপ) পরিবহন মালিক হাজী আলাউদ্দিনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে বসুরহাট বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন তাদের কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সভায় এমন অভিযোগ করেন।

প্রতিবাদ সভায় বসুরহাট বাস মালিক সমিতির সভাপতি আকরাম উদ্দিন সবুজ চৌধুরী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, গত কয়েক মাস আগে কোম্পানীগঞ্জে স্থানীয় আওয়ামীলীগের অভ্যন্তরীণ কোন্দলের সুযোগে স্টার লাইন পরিবহনের মালিক শ্রমিক নেতা হাজী আলাউদ্দিন বসুরহাট থেকে বসুরহাট ড্রীম লাইন স্পেশাল (স্টার লাইন গ্রুপ) পরিবহন চালু করে। ওই পরিবহনের উদ্বোধনী অনুষ্ঠানে পরিবহন নেতা বাছেদ অংশ গ্রহণ না করায় তাকে চট্রগ্রাম-ফেনী পরিবহন সমিতি থেকে বাদ দিয়ে দেয় পরিহবন নেতা হাজী আলাউদ্দিন। বসুরহাটে স্টার লাইন কাউন্টারের লোকজন হাজী আলাউদ্দিনের যোগসাজশে রাস্তার উপর স্টার লাইনের গাড়ি দাঁড় করিয়ে রাখে। সাধারণ যাত্রীরা বাস স্ট্যান্ড আসার পথে স্টার লাইন কাউন্টারের কর্মচারীরা জোর করে রাস্তায় ব্যারিকেড দিয়ে যাত্রীদের কাছে টিকেট বিক্রি করে। এ বিষয়ে ভুক্তভোগী বসুরহাট বাস মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ সড়ক পরিবহনও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হস্তক্ষেপ কামনা করেন।

অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার বৃহত্তর নোয়াখালী চেয়ারকোচ বাস মালিক সমিতির সভাপতি ও বসুরহাট ড্রীম লাইন স্পেশাল (স্টার লাইন গ্রুপ) পরিবহন মালিক হাজী আলা উদ্দিনের ফোনে কল করা হলেও মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন,বসুরহাট শ্রমিক ইউনিয়নের সভাপতি বাহার উদ্দিন, সেক্রেটারী জহিরুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ