Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুপার মক কাপে অনূর্ধ্ব-১৪ দল

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মালয়েশিয়ায় অনুষ্ঠেয় সুপার মক কাপ ফুটবল টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ দল। টুর্নামেন্ট খেলতে আগামী রোববার ঢাকা ছাড়ছে ২৩ সদস্যের বাংলাদেশ দল। আসরের ‘সি’ গ্রæপে লড়াই করবে লাল-সবুজের ক্ষুদে ফুটবলাররা। এই গ্রæপের অন্য দলগুলো হলোÑ মালয়েশিয়ার কজার্স অনূর্ধ্ব-১৪ দল, জাপানের কাওয়াসাকি ফ্রনটেল এবং মিয়ানমার অনূর্ধ্ব-১৪ দল। গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাফুফের সহ-সভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান বাদল রায়। এ সময় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, সদস্য ইলিয়াস হোসেন, সত্যজিৎ দাস রুপু ও ম্যাক্স গ্রæপের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে ভালো খেলতে বেশ আত্মবিশ্বাসী দলের অধিনায়ক ফাহিম মোরশেদ। তিনি বলেন, ‘আমাদের প্রস্তুতি ভালো হয়েছে। আমরা মালয়েশিয়ায় ভালো খেলতে আশাবাদী। খুব ভালো লাগে সেখানে খেলতে। অনেক দেশের ছেলেরা আসে। তাদের সঙ্গে পরিচয় হয়। খেলতেও ভালো লাগে। একটি উৎসব উৎসব পরিবেশও থাকে।’ গেল দু’আসরের মতো এবারও মক কাপে বাংলাদেশ কিশোর দলের পৃষ্ঠপোষকতা করছে ম্যাক্স গ্রæপ। বাংলাদেশ দলের সদস্যরা হলেন- ফাহিম মোরশেদ, আতিফ খান, হৃদয়, রাজা শেখ, রেজোয়ান কবির, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম জিহান, ইমন হাওলাদার, নাজমুল বিশ্বাস, সাইফুল ইসলাম, সানোয়ার হোসেন, উত্তম চন্দ্র, শান্ত কুমার, ফয়সাল আহমেদ, মিনহাজুল করিম, আরিফ হোসেন, মিরাজ মোল্লা ও মেহেদী হাসান। দলের সঙ্গে প্রধান কোচ মোস্তফা আনোয়ার পারভেজ ও সহকারী কোচ হিসেবে যাচ্ছেন মাহবুব আলম পোলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুপার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ