Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার ছয়ঘরিয়া গ্রামে দ্রুত গতির দুটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত ২

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৪:৩৯ পিএম | আপডেট : ৭:১১ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ছয়ঘরিয়া গ্রামে দুটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রায়হান আলী (৩২) নিহত এবং অপর মোটরসাইকেল আরোহী হৃদয় (৩০) গুরুতর জখম হয়। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তী করা হলে সেখানে আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার সময় কর্তব্যরত চিকিৎসক নুরজাহান তাকে মৃত ঘোষনা করেন। দূঘর্টনাটি ঘটে এদিন বেলা সাড়ে ১১টায়।
দর্শনা থানার অফিসার ইনচার্জ লুৎফুল কবির জানান, দামুড়হুদা উপজেলার জয়রামপুর স্টেশনপাড়ার ফারুকের ছেলে রায়হান আলী এদিন বেলা সাড়ে ১১টার দিকে বাড়াদী গ্রামের হোসেন আলীর ছেলে হৃদয়সহ মোটরসাইকেল যোগে জয়রামপুর আসার পথে ছয়ঘরিয়া গ্রামে পৌঁছুলে বিপরিতদিক থেকে আসা আরেকটি দ্রুতগতির মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল চালক রায়হান ও মোটরসাইকেল আরোহী হৃদয় গুরুতর জখম হয়। দুর্ঘটনার সময় অপরিচিত মোটরসাইকেল চালকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত রায়হান ও হৃদয়কে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সে সময় জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাপলা খাতুন মোটরসাইকেল চালক রায়হানকে মৃত ঘোষণা করেন ও আহত হৃদয়কে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। আহত হৃদয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এঘটনায় মৃত রায়হানের পরিবার কারো বিরুদ্ধে অভিযোগ না করায় তার মরদেহের ময়নাতদন্ত শেষে দাফনের জন্য পরিবারের কাছে দিয়ে দেয়া হয়েছে। তবে হাসপাতালে মারা যাওয়া হৃদয়ের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ