Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর জন্মদিনে রাসিক মেয়র লিটনের নেতৃত্বে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন আয়োজন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১:১৯ পিএম

রাজশাহী সিটি কর্পোরেশনের আয়োজনে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় বেলুন-ফেস্টুন উড়িয়ে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এরপর সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে নগর ভবন থেকে একটি বণার্ঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রার সম্মুখে ছিল ব্যান্ড দল। আর শোভাযাত্রায় অংশগ্রহণকারীদের হাতে ছিল রঙিন বেলুন ও প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন সম্বলিত ছোট ছোট পতাকা। আনন্দ শোভাযাত্রাটি নগর ভবন থেকে শুরু হয়ে দড়িখরবোনা মোড় হয়ে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর হয়ে নিউ মার্কেট হয়ে পুনরায় নগর ভবনে গিয়ে শেষ হয়।

এরআগে নগর ভবন চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে, দুপুর ২টায় ৭৬টি পায়রা অবমুক্তকরণ, কেক কাটা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার ও পুরস্কার বিতরণ এবং সন্ধ্যা সাড়ে ৬টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২র্ কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, কাউন্সিলর আব্দুল মোমিন, কাউন্সিলর আনোয়ার হোসেন, কাউন্সিলর নিযাম উল আযীম, কাউন্সিলর বেলাল আহমেদ, কাউন্সিলর শহিদুল কাউন্সিলর রবিউল ইসলাম তজু, কাউন্সিলর রাসেল জামান, কাউন্সিলর মোঃ আখতারুজ্জামান, কাউন্সিলর আনোয়ারুল আমিন আজব, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, ৮নং সংরক্ষিত আসনের কাউন্সিলর নাদিরা বেগম, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ঈ-সাঈদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফ.এ.এম. আঞ্জুমান আরা বেগম, বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খানসহ সকল শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র লিটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ