Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ২:৪৯ পিএম

মুন্সীগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচিতে সরকারদলীয় নেতাকর্মীদের হামলা ও পুলিশের গুলিবর্ষণের অভিযোগ তুলে প্রতিবাদে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আঃ মোয়ামেন মুন্নার দীর্ঘ নির্দেশনা মোতাবেক নগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল এগারোটায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এ সময় যুবদলের নেতা-কর্মীরা মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে হামলার প্রতিবাদ জানান এবং সরকারের পদত্যাগ দাবি করে বিভিন্ন স্লোগান দেন।
বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, এই ফ্যাসিবাদী বিনাভোটের সরকার পুলিশ বাহিনী দিয়ে গায়ের জোরে ক্ষমতা আঁকড়ে রেখেছে। তারা বিরোধী দলের মতপ্রকাশের স্বাধীনতাকে হরণ করেছে। কোন প্রতিবাদ মিছিল বের হলেই তাদের মনে একটি আতঙ্ক কাজ করে।
কারণ সরকার বুঝতে পেরেছে তাদের পায়ের নীচে মাটি নেই। তাই ক্ষমতা ধরে রাখতে পুলিশ প্রশাসন ও দলীয় সন্ত্রাসী বাহিনীকে সামনে এনে ব্যবহার করছে। আমাদের নেতাকর্মীদেরকে গুলি চালিয়ে হত্যা করা হচ্ছে।
মুন্সীগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ ও সরকারের গুন্ডা বাহিনীরা অর্তকিত হামলা ও গুলি বর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ