Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাফুফেতে সাফ চ্যাম্পিয়ন সাবিনারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৩ পিএম | আপডেট : ৯:০৮ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২২

সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয় শেষে ঢাকায় পৌঁছার পর সাবিনা খাতুনদের রাজকীয়ভাবেই বরণ করে নেওয়ার আয়োজন করা হয়েছে। তারই প্রথম পর্ব ছিল ছাদখোলা বাসে করে বিমানবন্দর থেকে বাফুফেতে নিয়ে আসা। বিমানবন্দর থেকে প্রায় ৪ ঘণ্টার দীর্ঘ যাত্রা শেষে বাফুফেতে পৌঁছেছে নারী ফুটবল দল।

সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে বাফুফে ভবনের কাছে পৌঁছায় সাবিনা-মারিয়া-সানজিদাদের বহনকারী বাস। তবে হাজার হাজার মানুষের ভিড়ে তাদের গেট থেকে ভেতরে ঢোকাই কঠিন হয়ে পড়ে তাদের। সেই জনস্রোত ঠেলে ধীরে ধীরে অবশেষে বাস এসে পৌঁছেছে ভবনের সামনে।

ভবনের কাছে আসার পর দেখা দেয় আরও এক বিপত্তি। মানুষের ভিড় ঠেলে নিচে নামাটাই কঠিন হয়ে পড়ে তাদের। শেষমেশ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বাফুফের নিরাপত্তা কর্মীদের সহায়তায় বাস ছেড়ে বাফুফে ভবনের আঙিনায় নামেন সাফ চ্যাম্পিয়ন সাবিনারা।

 



 

Show all comments
  • jack ২১ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৯ পিএম says : 0
    কেউ যদি মুসলিম বলে দাবি করে তাহলে তারা কখনো বেহায়া বেলাজ যো উলঙ্গ হতে পারেনা অসভ্য হতে পারে না আজকে তথাকথিত মুসলিমরা পশ্চিমাদের গোলামে পরিণত হয়ে গেছে অসভ্য উলঙ্গ হয়ে গেছে দেশের প্রধানের মত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ