Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ধানের চারা নিয়ে সাঁতার কেটে নদী পার হওয়ার সময় পানিতে ডুবে কৃষকের মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৮:০৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানের চারা নিয়ে সাঁতার কেটে নদী পার হওয়ার সময় পানিতে ডুবে মোহাম্মদ আলী কিনু (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের চর মাদারীপাড়া গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে মোহাম্মদ আলী কিনু তিস্তা নদীর মাঝ চরে আমন ধানের চারা রোপণের জন্য চারা নিয়ে সাঁতার দেয়। এসময় সাঁতার কাটতে কাটতে নদীর মাঝখানে গিয়ে পানিতে তলিয়ে গিয়ে আর ভেসে উঠেননি। পরে স্বজনরা নদীতে অনেক খোঁজাখুঁজি করেন। এরই একপর্যায়ে সন্ধ্যা ৬ টার দিকে নদীতে কিনুর ভাসমান মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে। হরিপুর ইউপি চেয়ারম্যান মোজাহারুল ইসলাম বলেন, ‘ধানের চারা নিয়ে তিস্তা নদী পার হওয়ার সময় পানিতে ডুবে মোহাম্মদ আলী কিনু নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বিষয়টি দুঃখজনক। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম তিস্তা নদী পর হতে গিয়ে পাানিতে ডুবে এক কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষকের মৃত্যু

১৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৯ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ