Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেমরা-যাত্রাবাড়ির সমাবেশ উপলক্ষে ইশরাক হোসেনের জনসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৪:৪৮ পিএম

রাজধানীতে বিএনপির ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী ২২ সেপ্টেম্বর ঢাকার ডেমরা-যাত্রাবাড়ি জোনে সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এই সমাবেশে হাজার হাজার মানুষের জমায়েতের সম্ভাবনা রয়েছে।

বিদ্যুতের নজরবিহীন লোডশেডিং, জ্বালানী তেলসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি এবং গণপরিবহনের ভাড়া বৃদ্ধি ও ভোলায় আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে যাত্রাবাড়ি-ডেমরার বিভিন্ন এলাকায় জনসংযোগ চালিয়েছে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। আজ (বুধবার) দুপুরের পরপরই ইশরাক হোসেন নেতাকর্মীদের নিয়ে যাত্রাবাড়ি শহিদ ফারুক সড়ক থেকে শুরু করে ডেমরা হয়ে যাত্রাবাড়ি চৌরাস্তাসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর দক্ষিন বিএনপির যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী, দক্ষিনের সদস্য সাব্বির আহমেদ আরিফ, সদস্য জামসেদুর রহমান শ্যামল, ঢাকা মহানগর দক্ষিনের ছাত্রদলের আহ্বায়ক পাভেল শিকদারসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী।


বৃহস্পতিবার বিকেল ৩টায় যাত্রাবাড়ি আইডিয়াল স্কুল ও বাইতুন নুর মাদ্রাসা সংলগ্ন রোডের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নবীউল্লাহ নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, বিশেষ অতিথি স্থায়ী কমিটির আরেক সদস্য ড,মুঈন খান, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু বক্তব্য রাখার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ