Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফিরলেন মরগ্যান-হেলস-রুট

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : নিরাপত্তা শঙ্কায় বাংলাদেশ সফর না করা ওয়েন মরগ্যান, অ্যালেক্স হেলস ফিরেছেন ভারতের বিপক্ষে ইংল্যান্ড দলে। বিশ্রাম কাটিয়ে ওয়ানডে দলে ফিরেছেন টপ অর্ডার ব্যাটসম্যান জো রুট। বাংলাদেশের অভিষেক সিরিজে তিন ম্যাচে দুটি অর্ধ শতক করার পরও বাদ পড়েছেন বেন ডাকেট। কোনো ম্যাচ না খেলেই জায়গা হারিয়েছেন পেসার স্টিভেন ফিন। তিন ম্যাচে ৫৩ রান রান জেমস ভিন্স বাদ পড়েছেন বাজে পারফরম্যান্সের জন্য।
বাংলাদেশ সফরে টেস্ট সিরিজে খেলেছেন রুট, তবে বিশ্রামে ছিলেন ওয়ানডে সিরিজে। নিরাপত্তা শঙ্কায় বাংলাদেশ সফরে না আসা মরগ্যান ও হেলসের ফেরা অনুমিতই ছিল। মরগ্যানের অনুপস্থিতিতে বাংলাদেশ দলের নেতৃত্বে ছিলেন জস বাটলার। ভারতে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সিরিজে ইংল্যান্ড খেলবে মরগ্যানের নেতৃত্বেই। তিন ব্যাটসম্যান ফেরায় জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস ও ডাকেটের মধ্যে দুইজনকে বেছে নিতে হয়েছে ইংল্যান্ডকে। স্পিনে তুলনামূলক ভালো হওয়ায় টিকে গেছেন বেয়ারস্টো-বিলিংস।
আগামী ১৫ জানুয়ারি শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ২৬ জানুয়ারি শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।
ওয়ানডে দল : ওয়েন মরগ্যান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, জেইক বল, স্যাম বিলিংস, জস বাটলার, লিয়াম ডসন, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস।
টি-টোয়েন্টি দল : ওয়েন মরগ্যান (অধিনায়ক), মইন আলি, জেইক বল, স্যাম বিলিংস, জস বাটলার, লিয়াম ডসন, অ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, টাইমাল মিলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিরল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ