Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বিএনপি নেতা বুলু ও তার স্ত্রীর ওপর হামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু এবং তার স্ত্রীর ওপর হামলা হয়েছে। গতকাল শনিবার কুমিল্লার বিপুলাসার বাজারে এই ঘটনা ঘটে। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রীর ওপর হামলা করেছে।

নোয়াখালী জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান বলেন, ‘কুমিল্লার বিপুলাসার বাজারে বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রীর ওপর হামলা চালিয়েছে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। তাদের অবস্থা গুরুতর। হামলায় স্থানীয় বিএনপির কয়েকজন নেতাকর্মীও আহত হয়েছেন। তাদের কুমিল্লা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নেয়া হবে।

বরকত উল্লাহ বুলুর ছেলে ওমর শরীফ মো. ইমরান সানিয়াত বলেন, নোয়াখালী থেকে ফিরে আসার পথে হামলায় মা ও বাবা দুজনই গুরুতর আহত হয়েছেন। জয় বাংলা স্লোগান দিয়ে দেড় শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এ হামলা করেছে। তাদের ওপর লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে হামলা করে। এতে বাবার মাথা ফেটে রক্ত ঝরছে, সম্ভবত তার ডান হাতও ভেঙে গেছে।
ইমরান জানান, সঙ্গে থাকা চারজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- মোস্তফা, রাজু, ফারুক ও গাড়িচালক আলী।

মনোহরগঞ্জ থানার ওসি মো. শফিউল আলম বলেন, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বিপুলাসার বাজারে স্থানীয় কয়েকজন নেতাকর্মীকে নিয়ে সভা করছিলেন বরকত উল্লাহ বুলু। এ সময় তার স্ত্রী ও কেন্দ্রীয় নেতাকর্মীরা সঙ্গে ছিলেন। সভা চলাকালেই তাদের ওপর হামলার ঘটনা ঘটে। তবে কে বা কারা হামলা চালিয়েছে তা আমরা জানি না। আমাদের কাছে এ বিষয়ে এখনও লিখিত কোনও অভিযোগ আসেনি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি তদন্ত করছি আমরা।###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ