Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যে কারণে ‘সিকারিয়ো’ সিকুয়েল থেকে বাদ পড়লেন এমিলি ব্লান্ট

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

২০১৫তে মুক্তিপ্রাপ্ত ক্রাইম থ্রিলার ‘সিকারিয়ো’র অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করে এমিলি বøান্ট এমন এক প্রত্যাশা তৈরি করেছিলেন যাতে দর্শকরা ধারণা করেছিল এর সিকুয়েলে তিনি থাকবেনই। কিন্তু সিকুয়েল ‘সোলদাদো’র কাস্ট থেকে বাদ পড়ায় সবাই বিস্মিত হয়েছে।
এর কৈফিয়ত দিতে গিয়ে দুই চলচ্চিত্রের চিত্রনাট্যকার টেইলর শেরিডান জানিয়েছেন, প্রথম চলচ্চিত্রটিতেই তার ভূমিকার গুরুত্ব শেষ হয়ে গেছে।
সায়েন্স ফিকশন ফিল্ম ‘এজ অফ টুমরো’ আর ‘সিকারিয়ো’র পর অ্যাকশন হিরোইন হিসেবে বøান্ট প্রতিষ্ঠা পেয়ে গেছেন। তাতে ‘সোলদাদো’ মত চলচ্চিত্রে তাকে দেখা ছিল দর্শকদের গভীর প্রত্যাশা।
শেরিডান জানিয়েছেন, বøান্টকে সিকুয়েলটি থেকে বাদ দেয়া ছিল তার নিজের সচেতন সিদ্ধান্ত, তার বিশ্বাস তার রূপায়িত চরিত্রটির দীর্ঘায়িত করলে সেটির প্রতি তিনি সুবিচার করতে পারবেন না।
“সেটা ছিল আমার সিদ্ধান্ত, কোনো কোনো ক্ষেত্রে আমি ভেবেছি তার সঙ্গে এই ব্যাপারে আলাপ করে নেব। তার ভূমিকা গুরুত্ব পুরো সম্পন্ন হয়ে গিয়েছিল... তা প্রতিভার প্রতি সুবিচার হবে এমনভাবে আমি চরিত্রটিতে বিস্তৃত করতে পারছিলাম না,” শেরিডান বলেন।
বøান্ট সিকারিয়ো’তে এফবিআই এজেন্ট কেইট মেসারের ভূমিকায় অভিনয় করেছেন। এতে মেসার একটি মেক্সিকান মাদক চক্রকে ঘায়েল করতে মার্কিন এক টাস্ক ফোর্সে যোগ দেয়। তার সঙ্গে চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছিলে বেনিসিও দিল তোরো এবং জশ ব্রলিন; এরা দুজনই ‘সোলদাদো’তে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিকুয়েল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ