Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের গোয়ানঘাটে বজ্রপাতের শিকার দুই ভাই, এক ভাই আহত অপরজন নিখোঁজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৮:৩৩ পিএম

সিলেটের গোয়াইনঘাটে হাওরে মাছ ধরতে যেয়ে বজ্রপাতের শিকার হয়েছেন দুই ভাই। এর মধ্যে বজ্রাঘাতে একজন গুরুতর আহত হয়েছেন। হাওরের পানিতে ডুবে অপরজন রয়েছেন নিখোঁজ। আজ বুধবার সকাল ৭টায় গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের শিয়ালা হাওরে এই দুর্ঘটনা ঘটে।

বজ্রাঘাতের শিকার দুই ভাই হলেন- নন্দিরগাঁও ইউনিয়নের চলিতাবাড়ি এলাকার মনফর আলীর পূত্র মো. জসিম উদ্দিন (১৬) ও আবদুল হাসিম (২৫)। এর মধ্যে জসিম উদ্দিন নিখোঁজ রয়েছেন। আর আবদুল হাসিমকে গুরুতর আহতাবস্থায় ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

স্থানীয় সূত্র জানায়, আজ সকালে জসিম ও হাসিম স্থানীয় শিয়ালা হাওরে মাছ ধরতে যায়। এসময় বজ্রপাতে আব্দুল হাসিম গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ওসমানী হাসপাতালে নিয়ে আসেন। অপরদিকে জসিম উদ্দিন বজ্রাঘাতে আহত হয়ে শিয়ালা হাওরে তলিয়ে যায়। বজ্রপাতের সত্যতা নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (্ওসি) কে এম নজরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ