Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবা‌নের থান‌চি‌তে পা‌নি‌তে গোসল কর‌তে নে‌মে এক পর্যটক নিখোঁজ

বান্দরবা‌ন থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৮ পিএম

বান্দরবা‌নের থান‌চি‌ উপজেলার বড় পাথর এলাকায় পা‌নি‌তে গোসল কর‌তে নে‌মে এক পর্যটক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

নিখোঁজ পর্যট‌কের নাম মো. ফজলে এলাহী ফয়সাল (২৬)। সে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার পূর্ব মেরাসানীর বা‌সিন্দা। আজ শ‌নিবার (১১‌ সে‌প্টেম্বর) দুপুর ২টার সময় বড় পাথর এলাকায় এ ঘটনা ঘ‌টে।

স্থানীয় ও পু‌লিশ জানায়, ১০ ‌থে‌কে ১২ জ‌নের এক‌টি দল জেলার থানচি উপজেলার বড় পাথর এলাকায় বেড়া‌তে যায়। সেখা‌নে দুপু‌রে মো. ফজলে এলাহী ফয়সাল গোসল কর‌তে পা‌নি‌তে না‌মে। পা‌নি‌তে নামার পর থে‌কেই সে নিখোঁজ হয়। তারা জানায়, পর্যটকরা বড় পাথর এলাকায় গে‌লে থানায় এ‌ন্ট্রি ক‌রে। ত‌বে এ পর্যটক থানায় এন্ট্রি করেনি। ঘটনাস্থ‌লে মোবাইল নেটওয়ার্ক না থাকায় বিস্তা‌রিত জানাও সম্ভব হয়‌নি।

এ বিষ‌য়ে থান‌চি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সু‌দীপ রায় ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, ‘এক পর্যটক নি‌খোঁজের খবর পে‌য়ে‌ছি। সেখা‌নে পু‌লিশ পাঠা‌নো হ‌য়ে‌ছে। যে‌হেতু মোবাইল নেটওয়ার্ক নেই, তাই বর্তমান প‌রি‌স্থি‌তি সম্প‌র্কে বিস্তা‌রিত বলা সম্ভব হচ্ছে না।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্যটক নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ