Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে নারী বাস যাত্রীর শরির থেকে ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ৮:০৮ পিএম

বাগেরহাটে ৪৫ বোতল ফেনসিডিলসহ ঝর্না বেগম (৬০) নামের এক নারী বাস যাত্রীকে আটক করেছে পুলিশ।
রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে শহরতলীর দশানীর মোড়ে বরিশাল গামী ধানসিঁড়ি পরিবহনে অভিযান চালিয়ে তাকে আটক করে ডিবি পুলিশ। আটক ঝর্না বেগম যশোর জেলার বেনাপোল উপজেলার ঘিবা গ্রামের আবু তালেবের মেয়ে।
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান বিশেষ শাখার পরিদর্শক এসএম আশরাফুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে দশানী বাগেরহাট চক্ষু হাসপাতালের সামনে বরিশালগামী অনিক ক্লাসিক ধাঁনসিড়ি পরিবহনে অভিযান চালানো হয়। এ সময় নারী কনষ্টবলের মাধ্যমে বাস যাত্রী ঝর্না বেগমকে (৬০) জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার শরীর হতে ৪৫ বোতল ফেন্সিডিলসহ উদ্ধার করা হয়। সে বেনাপোল থেকে বরিশালের উদ্দেশ্যে ফেনসিডিল বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।
তিনি আরো বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বাগেরহাট সদর থানায় ঝর্না বেগমের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে বিকেলে আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে। ঝর্না বেগম দীর্ঘদিন ধরে যশোরের বেনাপোল সীমান্ত থেকে ফেনসিডিল নিয়ে এসে বরিশালসহ বিভিন্ন এলাকায় ব্যবসা করে আসছিল বলে জানান এই কর্মকর্তা।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল উদ্ধার

৯ সেপ্টেম্বর, ২০১৬
৩ আগস্ট, ২০১৬
২১ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ