Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

কটিয়াদী(কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ২:৪৮ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে তেলবাহী লরি ট্যাংকারের সঙ্গে মোটরসাইকেল ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি হলেন মোটরসাইকেল আরোহী মো. রুবেল (৩৫)। তিনি কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের আবু তাহেরে ছেলে। তিনি এনজিও এফ এইচ পির কটিয়াদী সিনিয়র এরিয়া হিসাবরক্ষক হিসাবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের মধ্যপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামের অটোরিকশা চালক মনছুর আলী (৫০)।

স্থানীয়রা জানান, ভৈরব থেকে কিশোরগঞ্জগামী তেলবাহী লরি ট্রাকটি মধ্যপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে গিয়ে মোটরসাইকেল ও অটোরিকশার সাথে সংর্ঘষের ঘটনা ঘটায়। এ সময় মোটরসাইকেলটি তেলবাহী লরি ট্রাকের চাকার নিচে চলে যায় ও মোটরসাইকেল আরোহী ছিটকে পাশ্ববর্তী ডোবায় পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী মো. রুবেল ও অটোরিকশা চালক মনছুর আলীকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় রুবেলকে উন্নত চিকিৎসার জন্য ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

কটিয়াদী হাইওয়ে থানার ইনচার্জ মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক তেলবাহী লরি ট্যাংকারটি আটক করা হয়েছে। তবে লরি ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ