Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতখানে ট্রাক্টরের চাপায় মাদ্রাসা শিক্ষক নিহত

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১:২৬ পিএম

ভোলার দৌলতখানে ট্রাক্টরের চাপায় আবুল খায়ের(৪০) নামে এক মাদ্রাসা শিক্ষকের করুন মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে দৌলতখান- বাংলাবাজার সড়কের দলিলউদ্দিন খায়ের হাট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দৌলতখান থানার ওসি মোঃ জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে মোটরসাইকেলযোগে মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হন ওই শিক্ষক। পথে দলিলউদ্দিন খায়ের হাট এলাকায় পোঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্টবোঝাই ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। নিহত শিক্ষকের বাড়ি বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি দৌলতখান উপজেলার বায়তুল ফালাহ মাদ্রাসার আরবী প্রভাষক ছিলেন।
পুলিশ ঘাতক ট্রাক্টরটি জব্দ করেছে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাকির হোসেন বলেন, ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। পরিবারের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ