Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ট্রাকচাপায় পুলিশ কর্মকর্তা নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:২০ এএম

খুলনায় ট্রাকের ধাক্কায় পুলিশের একজন উপ-পরিদর্শক নিহত হয়েছেন। তার নাম আব্দুল হক (৫৫)। তিনি খুলনা মহানগরীর খানজাহান আলী থানায় কর্মরত ছিলেন। বুধবার দিবাগত রাত ১২ টা ৫ মিনিটে আফিলগেট বিকেএসপির সাম‌নে বাইপাসে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত এসআই বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া এলাকার আফতাব আলী সরদারের ছেলে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন খান বলেন, প্রতিদিন রাতে বাইপাস রোডে আমাদের টহল ডিউটি থাকে। বুধবার রাতেও ছিল। সিএনজি যোগে কয়েকজন পুলিশ সদস্য ও এসআই আব্দুল হক ডিউটিতে ছিলেন। রাত ১২ টা ৫ মিনিটের সময় সিএনজি থেকে নেমে তিনি একপাশে অবস্থান করছিলেন। এ সময় আফিলগেট গামী এক ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন। গভীর রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। তিনি আরও বলেন, ময়না তদন্ত শেষে তার নামাজে জানাজা খুলনা বয়রা পুলিশ লাইনে অনুষ্ঠিত হবে। নিহত পুলিশ অফিসার যশোর জেলার বাঘারপাড়া উপজেলার নারকেল বাড়িয়াগ্রামের আফতাব আলী সরদারের ছেলে। নামাজে জানাজা শেষে নিহতের লাশ গ্রামের বাড়ি নেওয়া হবে বলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ