Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় পৃথক বজ্রপাতে দুইজন আহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫১ পিএম


রাজশাহীর বাঘায় পৃথক বজ্রপাতে দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে একজনের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিসৎক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে বাঘা পৌর বাজার ও উপজেলার আটঘরিয়া গ্রামে।
জানা গেছে, উপজেলার খায়েরহাট গ্রামের আফজাল হোসেনের ছেলে খোকন হোসেন (৩০) বাঘা পৌরসভার মার্কেটে নির্মান শ্রমিকে কাজ করছিলেন। দোতালার ছাদের উপর কাজ করা অবস্থায় বজ্রপাতের বিকট শব্দে নিচে পড়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অপর দিকে উপজেলার আটঘরিয়া গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম (৩২) বাড়ির বাইরে সাংসারিক কাজ করছিলেন। এ সময় বজ্রপাতে আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিসৎক ডা. মাকসুদুল হক বলেন, বজ্রপাতে আহত দুইজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ