Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ২:৪৭ পিএম

রাজশাহীর পবা উপজেলার রামচন্দ্রপুর ভবানীপুর পূর্বপাড়া এলাকায় যৌতুকের জন্য সন্তানের সামনেই স্বামী ও শ্বাশুড়ি এক গৃহবধূকে নির্যাতন ও গলা টিপে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে পুলিশ সোনিয়া খাতুন (২২) নামের ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

নিহত সোনিয়া পবার কইরা গ্রামের হানিফের মেয়ে। ভবানীপুর পূর্বপাড়ায় শ্বশুরবাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। সোনিয়ার স্বামীর নাম মো. নাসির। নাসির ও তার মা এবং পরিবারের অন্যরা পলাতক। সোনিয়ার চার বছরের মেয়ে পুলিশকে জানিয়েছে, সকালে তার মাকে মারধর করা হয়েছে।
নিহত সোনিয়ার স্বজনদের দাবি, স্বামীর বাড়ির লোকজন যৌতুকের জন্য সোনিয়াকে নির্যাতন করতেন। বুধবার তাকে মারধরের পর গলাটিপে হত্যা করা হয়েছে। ছোট মেয়েটাও মাকে মারধরের কথা পুলিশকে জানিয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে বলে জানান স্বজনেরা।
পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো ফরিদ হোসেন বলেন, নিহত সোনিয়ার স্বজনেরা দাবি করছেন এটা হত্যা। তবে লাশটি ঘরে ঝুলছিল। হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া বলা যাচ্ছে না। এখন স্বজনেরা চাইলে মামলা করতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ