Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শিপার্স কাউন্সিল পরিচালনা পরিষদের ৫ম সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ৭:১৩ পিএম

শিপার্স কাউন্সিল অফ বাংলাদেশের (এসসিবি) ২০২২ ও ২০২৩ মেয়াদের পরিচালনা পরিষদের ৫ম সভা আজ মঙ্গলবার বিকেলে অত্র কাউন্সিলের ধানমন্ডিস্থ নিজস্ব অফিসের সম্মেলন কক্ষে চেয়ারম্যান মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী এবং হিসাব বিবরণী অনুমোদন করা হয়।

সভায় অত্র কাউন্সিলের সম্মেলন কক্ষে চলতি মাসের ১৩ তারিখ শিপার্স কাউন্সিল অফ বাংলাদেশ, মেরিটাইম এন্টি-করাপশন নেটওয়ার্ক এবং ইউএন গ্লোবাল কমপ্যাক্ট ইন বাংলাদেশের যৌথ উদ্দ্যোগে অনুষ্ঠিতব্য Mitigating Corruption for Economic Growth in the Maritime Sector of Bangladesh শীর্ষক সেমিনার আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সেমিনারে নৌপরিবহন প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহ্মুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

কাউন্সিলের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুল আহ্সান; ভাইস চেয়ারম্যান এ, কে, এম, আমিনুল মান্নান (খোকন); এবং পরিচালকবৃন্দ মোঃ মুনির হোসেন; আরজু রহমান ভুঁইয়া; সৈয়দ মোঃ বখতিয়ার; মো: নুরুচ্ছাফা বাবু, জিয়াউল ইসলাম; গনেশ চন্দ্র সাহা; আতাউর রহমান খান এবং কে, এম, আরিফুজ্জামান পরিষদ সভায় যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ