Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আকাশে ভাসতে চেয়ে মৃত্যু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

একাকী আকাশে ভাসতে চেয়েছিলেন একুশ বছরের টিকটক তারকা তানিয়া পরদেজি। কিন্তু সময় মতো খুলেনি প্যারাসুট। মাটিতে পড়ে আছাড় খেয়ে গুরুতর আহত হয়ে হন। দ্রুত তানিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনাটি ঘটেছে গত ২৭ অগস্ট কানাডার অন্টারিয়োতে। টিকটকে তানিয়ার অনুগামীর সংখ্যা কম নয়। নানা দুঃসাহসিক কাজ করে পোস্ট করতেন এই টিকটক তারকা। এবার চেয়েছিলেন প্যারাসুটে করে আকাশে ভেসে থাকতে।

কিন্তু স্কাইডাইভিংয়ে প্রথমবারের একক প্রয়াসেই ঘটে গেল দুর্ঘটনা। টরন্টোর স্কাইডাইভ সংস্থার পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তানিয়া অনেক নিচু জায়গায় তার প্যারাসুটটি খোলার চেষ্টা করেছিলেন। ফলে উপযুক্ত বাতাসের অভাবে প্যারাসুটটি খোলেনি।

বিবৃতিতে আরো বলা হয়, তানিয়া প্যারাসুটটি খুলতেও দেরি করে ফেলেছিলেন। এর ফলে দুর্ঘটনাটি ঘটে। তানিয়ার মৃত্যুকে একটি অনভিপ্রেত ঘটনা বলে উল্লেখ করেছে সংস্থা। টিকটক তারকার আকস্মিক মৃত্যুতে তার অনুগামী ভক্তরাও শোকে বিহ্বল হয়ে পড়েছেন। সূত্র : সিটিভি নিউজ টরেন্টো, ডেইলি বিস্ট।



 

Show all comments
  • jack ali ৫ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৬ এএম says : 0
    যারা টিকটক করে তাদের সবার অবস্থা যেন এই মহিলার মত হয় আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু!

৫ সেপ্টেম্বর, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ