Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উত্তরায় পরিবহনে চাঁদাবাজি, ৪ হিজরা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৪:৪৫ পিএম

পরিবহনে চাঁদাবাজির অভিযোগে চার হিজরাকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতার হিজরারা হলেন, মৌসুমী হিজরা (৩২), অনিকা হিজরা (১৯), তুলী হিজরা (২৪), এবং দুলী হিজরা (২৫),।
জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরেই এই এলাকায় বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজি করতেন। তাদের দাবিকৃত টাকা না দিলে তারা কাউন্টার এবং গাড়িতে রীতিমতো তাণ্ডব চালাতেন। যাত্রীদের সাথে অশ্লীল আচরণ করতেন।
আজ সকালে অভিযুক্তরা উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে এনা পরিবহনের ম্যানেজার জিয়াউল হকের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি দিতে অস্বীকৃতি জানালে তারা যাত্রীদের সাথে অশোভন আচরণ শুরু করেন। এক পর্যায়ে তিনি ৫০০ টাকা দিতে রাজি হন। কিন্তু তারা তাদের দাবিকৃত টাকার জন্য অনড় থাকেন। এক পর্যায়ে তারা জিয়ার পকেট থেকে ১০১০ টাকা নিয়ে নেন এবং আরও ৪৯০ টাকার জন্য কাউন্টারজুড়ে হৈ হুল্লোড় করতে থাকেন। শেষে তিনি পুলিশকে জানালে পুলিশ গিয়ে ৪ জনকে গ্রেফতার করে। এই ঘটনায় জিয়াউল হক বাদি হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ