Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় যমুনায় নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪৪ পিএম

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীতে গোসলে নেমে আতিকুর রহমান নামে নিখোঁজ এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।
নিহত আতিকুর রহমান (২২) গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।
জানা যায়, আতিকুর বুধবার সকালে তার ভাবির বাবার বাড়ি সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউপির নয়াপাড়ার আইজার মণ্ডলের বাড়িতে বেড়াতে যান। ওইদিন বিকেল ৪টায় আতিকুর ঢাকা থেকে বেড়াতে আসা তৃতীয় শ্রেণির ছাত্র রিফাত মিয়ার সঙ্গে যমুনা নদীতে গোসল করতে যায়। গোসলের একপর্যায়ে আতিকুর গভীর পানিতে তলিয়ে যান। পরে রিফাত দৌড়ে গিয়ে আতিকুরের ভাবির বাড়িতে খবর দেয়।
সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন বলেন, যমুনায় নিখোঁজ ছাত্রকে খুঁজতে ফায়ার সার্ভিসের রাজশাহী ডুবুরি দলকে খবর দেয়া হয়। তারা বৃহস্পতিবার সকালে অভিযান শুরু করলে বেলা সাড়ে ১১টায় মরদেহটি উদ্ধার করা হয়েছে।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ