Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জে বিএনপি-পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া, টিয়ারশেল নিক্ষেপ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১:০১ পিএম | আপডেট : ১:২২ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২২

মানিকগঞ্জে বিএনপি নেতাকর্মী ও পুলিশের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া চলছে। বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে জেলা শহরের খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করেছে। এ সময় পুলিশকে লক্ষ করে বিএনপির নেতাকর্মীরা ইট-পাটকেল ছোড়েন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করতে গেলে বাধা দেয় পুলিশ। পরে বিএনপি ও পুলিশের সংঘর্ষ বেধে যায়। এখনও পরিস্থিতি উত্তপ্ত রয়েছে।
এদিকে আজ সকাল সোয়া ১০টার দিকে খালপাড় এলাকায় জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেয়। পরে শোডাউন করে চলে যায় ছাত্রলীগ। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে লাঠি-সোটা ছিল।
পুলিশ ও বিএনপির নেতাকর্মীরা খালপাড় এলাকায় মুখোমুখি অবস্থানে রয়েছে। পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে না আসায় অতিরিক্ত পুলিশ মোতায়েন ও ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। তবে এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ