Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রায় কোটি টাকার ক্রিস্টাল মেথসহ চট্টগ্রামে আটক উখিয়ার এক যুবক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১১:১১ এএম

চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন মইজ্জারটেক নামক স্থানে আধা কেজি ক্রিস্টাল মেথ বা আইস নিয়ে মোঃ এরশাদ (২৭) নামে এক যুবককে আটক করেছে কর্ণফুলী থানার পুলিশ।

রোববার ( ২৮ আগষ্ট), বিকাল পৌনে ৫ টায় চট্টগ্রামের মইজ্জারটেক পুলিশ বক্সের সামনে থেকে ঢাকাগামী একটি বাস হতে তাকে আটক করা হয়।

গ্রেফতার হওয়া এরশাদ, কক্সবাজারের উখিয়া উপজেলার ৫ নং পালংখালী ইউনিয়নের থাইংখালী নামক স্থানের মৃত সেকান্দর আলীর ছেলে। পেশায় ত্তিনি একটি স্থানীয় মক্তবে শিক্ষকতার পাশাপাশি থাইংখালী মদজিদে ইমামতি করেন বলে জানা গেছে।
৫০ হাজার টাকার বিনিময়ে তিনি উক্ত মাদক উখিয়া থেকে ঢাকায় পৌছে দেবার চুক্তি করার কথাও প্রকাশ করেন। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানা যায়।
কর্নফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, মইজ্জারটেক দিয়ে নগরীতে প্রবেশের সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে তল্লাসী চালালে যাত্রী এরশাদের দেহ তল্লাশী করে ৫০০গ্রাম আইস জব্দ করা হয় যার আনুমানিক মুল্য ১ কোটি টাকা বলে জানা যায়।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করার কথা বলেন কর্ণফুলী থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ