Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপসচিব তরিকুল ইসলামের সাতক্ষীরার বাড়িতে দুর্ধর্ষ চুরি

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৬:৫৫ পিএম

শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব আ.ন.ম তরিকুল ইসলাম ও তার স্ত্রী প্রভাষক আনজুন নাহারের সাতক্ষীরা শহরের সুলতানপুরের বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা এসময় বাড়ির তিনটি তালা ভেঙে স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

রোববার (২৮ আগস্ট) ভোর রাতের কোন এক সময় চুরির এই ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

উপসচিব আ.ন.ম তরিকুল ইসলাম জানান, আমার স্ত্রী সাতক্ষীরার ভালুকা চাঁদপুর কলেজের প্রভাষক। আমার ছোট ছেলে আয়ান গুরুতর অসুস্থ থাকায় বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে স্ত্রীসহ আমরা অবস্থান করছি।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে জানা গেছে বাড়িতে থাকা স্ত্রীর হাতের ২টি চুড়ি, গলার ৫টি চেইন, এক জোড়া কানের দুল ও ৪টি আংটি চোরেরা নিয়ে গেছে। এছাড়া আর কি কি নিয়ে গেছে তা এখনি বলা যাচ্ছে না। আমার স্ত্রী বাড়িতে যাওয়ার পর জানা যাবে। বাড়িতে কেউ না থাকার সুযোগে এই চুরি সংঘটিত হয়েছে।

তরিকুল ইসলামের বাবা সাবেক প্রধান শিক্ষক আমিনুল ইসলাম জানান, চোরেরা রাতের কোন এক সময় বাড়ির ২-৩ টি তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। তারা এসময় বাড়ির বিভিন্ন জিনিসপত্র তছনছ করে স্বর্ণালংকাসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চোরদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ ইতোমধ্যে ঘটনাটি তদন্ত শুরু করেছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ধর্ষ চুরি

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ