Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাজিরপুরে দিনের বেলায় দুর্ধর্ষ চুরি

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৫:৪১ পিএম

পিরোজপুরের নাজিরপুরের অফিসার্স কোয়াটারের ভিতরে থাকা প্রমোট বিল্ডিং এর নিচতলায় দিনের বেলায় তালা ভেঙ্গে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। নাজিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: মাহিদুল ইসলাম ও গিলাতলা মাধ্যমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক ঐ বাসায় থাকতেন। সংঘবদ্ধ চোরেরা ঐ বাসায় কোন লোক না থাকায় বাসার তালায় এসিড মেরে তালা ভেঙ্গে ভিতরে ঢুকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের আলমারী ভেঙ্গে বঙ্গবন্ধু সংগীত কলেজের (দিবা-নৈশ)কতিপয় মুলকপি এবং নাজিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের গুরুত্বপূর্ণ ৬টি ফাইল, একটি হাতঘড়ি সহ নগদ টাকা ও মালামাল নিয়ে যায়।মঙ্গলবার দুপুরের আগে উপজেলা পরিষদ ভবন এর কাছে থাকা অফিসার্স কোয়ার্টারের ভিতরে এ ঘটনাটি ঘটে।
ভুক্তভোগী ঐ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: মাহিদুল ইসলাম জানান, আমি সকাল ৯টার দিকে অফিসের দিকে যাই। অফিস থেকে খেজুরতলা মাধ্যমিক বিদ্যালয়ে পরিদর্শনে যাই। ঐ বিদ্যালয়ে থাকাকালীন আমার অফিসের হিসাবরক্ষণ কর্মকর্তা আমাকে মুঠোফোনে জানায় স্যার আপনার বাসার দরজা খোলা কেন? আমি তাকে বলি আমিতো বাসায় তালা মেড়ে এসেছি। তাৎক্ষনিক আমি বাসায় ফিরে এসে দেখি বাসার মুল গেটের দরজা ভাঙ্গা রয়েছে। এরপর রুমে ঢুকে দেখি ষ্টিলের আলমারীর ড্রায়ার ভাঙ্গা ও জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে।আলমারীর ভিতরে একটি ব্যাগে রাখা আমার অফিসের গুরুত্বপূর্ণ ৬টি ফাইল, বঙ্গবন্ধু সংগীত কলেজের (দিবা-নৈশ)কতিপয় মুলকপি, একটি হাতঘড়ি সহ নগদ টাকা ও মালামাল নিয়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ