Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় ট্রাকের চাপায় মাদ্রাসা ছাত্র গুরুতর আহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৭:০৮ পিএম

রাজশাহীর বাঘায় বালুবাহী ট্রাকের চাপা পড়ে সুজন আলী (১২) নামের এক মাদ্রাসা ছাত্র গুরুত্বর আহত হয়েছে। শনিবার সকালে বাউসা পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সুজন আলী উপজেলার বাউসা টলটলি পাড়া গ্রামের রুস্তম আলী রিপনের ছেলে। এ ঘটনায় ট্রাক জব্দ করে চালক ও হেলপারকে আটক করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার বাউসা-দিঘা সড়ক দিয়ে বালু ভর্তি একটি ট্রাক দিঘার দিকে যাচ্ছিলেন। অপর দিকে থেকে বাউসা নূরানী হাফেজিয়া ও এতিমখানা মাদ্রাসার হেফজো শ্রেণির ছাত্র সুজন আলী সাইকেল নিয়ে আসছিল। ছাত্র বাউসা পূর্বপাড়া গ্রামের আবদুল মালেকের বাড়ির সামনে পৌছলে তাকে ট্রাক ধাক্কা দেয়। এতে তার ডান পা ট্রাকে চাপা পড়ে থেতলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ট্রাক জব্দ করে চালক আবদুল আজিজ ও হেলপার রনি হোসেনকে আটক করা হয়েছে।
এ বিষয়ে বাউসা নূরানী হাফেজিয়া ও এতিমখানা মাদ্রাসার সুপার মাওলানা মাসুদ রানা বলেন, বালুর ট্রাকের চাপা পড়ে আমার মাদ্রাসার এক ছাত্র আহত হয়েছে। তাকে উদ্ধার করে মেড়িকেলে ভর্তি করা হয়েছে।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এই ঘটনায় ট্রাক জব্দ করে চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ