Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়ি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নারী নিহত

খাগড়াছড়ি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৩:২৫ পিএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক নারী নিহত হয়েছে। নিহতের নাম রুমা আক্তার (২২)। আজ শুক্রবার (২৬ আগস্ট) সকালের দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুমা আক্তার মাটিরাঙ্গার আমতলী ইউনিয়নের করল্যাছড়ি পুরানবাজার এলাকার মো. রোশন আলীর মেয়ে। সে নোয়াখালী জেলার সেনবাগের মো. আব্দুল্লাহর স্ত্রী। সে দাদীর কুলখানী শেষে নোয়াখালীতে শশুরবাড়ি ফিরছিল।

স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত ওই নারী মাহিন্দ্র যোগে মাটিরাঙ্গা আসার পথে বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকায় ঝুকিপুর্ন মোড়ে মাহিন্দ্র থেকে ছিটকে পড়ে যায়। এসময় মাটিরাঙ্গা থেকে তবলছড়িগামী পাথর বোঝাই দ্রুতগামী ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৮-৬৬৫৯) চাপায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় রুমা আক্তার।

এই ব্যাপারে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ