Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় বিএনপি অফিস ভাংচুর সভাপতির বাড়িতে হামলা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৮:১০ পিএম

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা বিএনপির অফিস ও পৌর বিএনপির সভাপতি আবু তালেবের বাড়িঘরে হামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে যুবলীগ ও ছাত্রলীগের মিছিল থেকে এই হামলা চালানো হয় বলে বিএনপি অভিযোগ করেছে। গনমাধ্যমে দেওয়া ঝিনাইদহ জেলা বিএনপির এক প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দ্রব্যমুল্যের উর্ধ্বগতি ও জ¦ালানী তেলের মুল্য বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী বিএনপি কেন্দ্রীয় কর্মসুচি পালন করেছ। বৃহস্পতিবার শৈলকুপার শেখপাড়া, কোটচাঁদপুরসহ জেলার বিভিন্ন স্থানে শান্তিপুর্ন বিক্ষোভ সমাবেশ করে বিএনপি

বুধবার ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা ত্রীমোহনী বাজারে আওয়ামীলীগের কর্মীরা বিএনপির উপর হামলা করে। এতে ৬ জন কমবেশি আহত হন। এর রেশ কাটতে না কাটতে বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রলীগ ও যুবলীগের দিনার বিশ^াস ও জেপি কর্ণেলের নেতৃত্বে শৈলকুপা শহরে মিছিল বের করে। মিছিলটি শৈলকুপা শহরের কবিরপুরে এসে প্রথমে উপজেলা বিএনপির অফিসে ব্যাপক ভাবে ভাংচুর করে। হামলায় অফিসের টেবিল, চেয়ার ও বিভিন্ন আসবাবপত্র ক্ষতিগ্রস্থ হয়। পরে স্থানীয় পৌর বিএনপির সভাপতি আবু তালেবের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে ভাংচুরের চেষ্টা চালায়। জেলা বিএনপি এহেন উস্কানীমুলক কর্মকান্ডের নিন্দা জানিয়ে বলেন, দেশে গনতন্ত্র ও মানবকাধিকার নেই বলে বিএনপির বার বার যে অভিযোগ করে আসছে এই হামলার মধ্য দিয়ে আ’লীগ তাই প্রমান করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ