Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে পিকআপ ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ, আহত-৬

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:৪২ পিএম

রাজবাড়ী জেলা শহরের আহম্মেদ আলী মৃধা কলেজের সামনে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান ও যাত্রিবাহি মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্রর চালকসহ আহত হয়েছে ৬ জন। আহতদের বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

আহতরা হলেন, মাহেন্দ্র চালক জেলা সদরের কুটির হাট এলাকার বাসিন্দা মজিবরের ছেলে আমিন,পাংশা উপজেলার আশরাফ,সুজন হাওলাদার, চন্দনী এলাকার চান মিয়া, কালুখালী উপজেলার সবিতা ও রানা।
বুধবার ( ২৪ আগষ্ট ) সকাল ১০ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ১০ টার দিকে পাংশা থেকে ওই মাহেন্দ্রটি রাজবাড়ীর দিকে যাচ্ছিলো। এ সময় মাহেন্দ্রটি রাজবাড়ী সদর উপজেলার আহম্মেদ আলী মৃধা কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকেআসা একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় ৬ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।

পাংশা হাইওয়ে থানার উপ পরিদর্শক জুয়েল রানা সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় পড়া মাহেন্দ্র ও পিকআপ ভ্যানটিকে জব্দ করেছে। এ ব্যাপারে পরবর্তী আইনি পদক্ষেপ চলমান আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ