Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্দলীয় সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে না: এ্যানি

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৮:০৮ পিএম

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, নির্দলীয় সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে না। যতই বাধা আসুক হামলা করুক বিএনপির আন্দোলন বন্ধ করা যাবে না বলে। সারা দেশে আন্দোলন চলবে। লক্ষ্মীপুরে মঙ্গলবার বিকেলে সদর থানা ও পৌর বিএনপি আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগের নেতারা বেগম পাড়ায় টাকা পাচার করে দেশর ব্যাংক রিজার্ভ শূন্য করে ফেলছে। আওয়ামীলীগের নেতারা পাসপোটে বিদেশের ভিসা ও টিকেট কিনে রেখেছে। যেকোন সময় দেশ থেকে পালিয়ে যাবে। নেতাকর্মীদের পতাকা মিছিলের জন্য প্রস্তুত থাকার আহব্বান জানান।
লক্ষ্মীপুর সদর থানা বিএনপি আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন সদর থানা বিএনপির আহবায়ক মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, বিশেষ অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন,সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক হাছিবুর রহমান হাসিব, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সদর উপজেলা পশ্চিম বিএনপির আহবায়ক মিজানুর রহমাম মিজান, যুগ্ন-আহবায়ক মাহবুবুর রহমান খোকন, জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আব্দুল আলীম হুমায়ুন, জেলা স্বেচ্চাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ হারুনুর রশিদ হারুন, জেলা কৃষকদলের সভাপতি মাহবুবুল আলম মামুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এ্যানি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ