Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ রাতের বেলায় ভোটকাটার চক্রান্ত করছে

সংবাদ সম্মেলনে শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না উল্লেখ করে লক্ষীপুর-৩ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, মানুষ ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। তারা দুঃশাসনের অবসান চায়। আ.লীগ এটা বুঝতে পেরেই রাতের বেলায় ভোটকেটে ভোটবক্স ভরে রাখার চক্রান্তসহ নানা ষড়যন্ত্র করছে। তিনি সকল বাধা, বিপত্তি উপেক্ষা করে ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়ার উদাত্ত আহ্বান জানান। তিনি গতকাল সকালে তার বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান।

তিনি বলেন, শত প্রতিকূল ও বৈরী পরিবেশের মধ্যে বিএনপি নির্বাচন করছে জনগণের গণতান্ত্রিক অধিকার রক্ষার জন্য। পুলিশসহ সবাই যেন আ.লীগকে জেতাতে মরিয়া হয়ে কাজ করছেন। নির্বাচনের নূন্যতম সুষ্ঠু পরিবেশ নেই বলেও অভিযোগ করেন তিনি প্রশাসনের কাছে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের আহবান জানান।
এসময় উপস্থিত ছিল, জেলা বিএনপিরসহ সভাপতি সাইদুর রহমান চুট্টু, যুগ্ম সাধারন সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক এড.হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ