Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালের বাকেরগঞ্জে বাস ট্রলার টেম্পোর মুখোমুখি সংঘর্ষে চালক সহ ৩জন নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৩:৪৪ পিএম

বরিশাল-পটুয়াখালী-কুয়াকটা মহসড়কের বাকেরগঞ্জ এলাকায় বাস ও ট্রালার টেম্পোর মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এরমধ্যে টেম্পো চালক জহিরুল (২৫) দূর্ঘটনাস্থলেই এবং বায়েজিদ ও রাকিব নামের অপর দুই যাত্রী বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পরে মৃত্যু হয়েছে।
সোমবার দুপুর ১২টার দিকে বরিশাল থেকে পটুয়াখালী হয়ে কুয়াকাটাগামী হুমায়রা এন্টারপ্রাইজ-এর বাসটি বাকেরগঞ্জ অতিক্রমকালে বিপরিত দিক থেকে আসা ট্রালার ট্যাম্পুটি নিয়ন্ত্রন হারিয়ে বাসটির ওপর আছরে পড়ে। ফলে ট্যাম্পুটির ৪ যাত্রীর দুজন ছাড়াও চালকের মৃত্যু ঘটে। বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছে।
সোমবারের দূর্ঘটনাস্থলের অদুরেই মাত্র ২০ দিন আগে ইজিবাইকের সাথে বিআরটিসি’র একটি ইজারা দেয়া বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়। এরপর দিনই বরিশালÑফরিদপুরÑঢাকা মহাসড়কের উজিরপুরে অপর এক সড়ক দূর্ঘটনায় ৬জনের মৃত্যু ঘটে ।
সোমবারের দূর্ঘটনা কবলিত বাস ও ট্যাম্পুটি বাকেরগঞ্জ থানা পুলিশ আটক করেছে। বাসের চালক ও সহকারী পলাতক। নিহতদের লাশ ময়না তদন্তে শের এ বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠান হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ