Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে প্রতিবন্ধী নারী ধর্ষণের অভিযোগ, আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৭:২৭ পিএম

রাজশাহীর চারঘাটে মানষিক প্রতিবন্ধী (৩২) এক নারীকে ধর্ষণের অভিযোগে আব্দুর রশিদ (৪৫) নামের এক ব্যাক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনসাধারণ। আটক আব্দুর রশিদ উপজেলার শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার রাত আটটার দিকে শলুয়া ইউনিয়ন পরিষদ থেকে অভিযুক্ত রশিদকে আটক করে থানা পুলিশ। এ বিষয়ে ধর্ষনের শিকার ওই নারীর বোন বাদী হয়ে চারঘাট মডেল থানায় একটি মামলা করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলার শলুয়া ইউনিয়নের চামটা গ্রামে মানষিক প্রতিবন্ধী এক নারীকে আব্দুর রশিদ কৌশলে একটি আম বাগানের ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় ওই নারী চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে এসে হাতে নাতে অভিযুক্ত রশিদকে আটক করে। পরে ভিকটিমসহ অভিযুক্তকে শলুয়া ইউনিয়র পরিষদে আটকে রাখা হয়। সংবাদ পেয়ে রাত আটটার দিকে পুলিশ ভিকটিমকে উদ্ধার এবং অভিযুক্ত রশিদকে আটক করে। এ বিষয়ে ওই রাতেই ধর্ষনের শিকার ওই নারীর বোন বাদী হয়ে অভিযুক্তকে আসামী করে একটি মামলা করেন।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ বলেন, সংবাদ পেয়ে দ্রুত ইউনিয়ন পরিষদে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে আটক এবং ভিকটিম উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ