Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে প্রেমিককে ‘প্রতারক’ বললেন প্রেমিকা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১০:১৭ এএম

সম্পর্ক ছিন্ন করে প্রেমিকাকে ছেড়ে গেছেন প্রেমিক। এখানেই শেষ নয়, আগের সম্পর্ক চুকানোর পর দ্রুতই ওই প্রেমিক অন্য মেয়ের সঙ্গে জড়িয়েছেন নতুন সম্পর্কে। ক্ষোভে প্রতিশোধ নিতে খবরের কাগজের একটা পুরো পাতা জুড়ে বিজ্ঞাপন দিলেন সাবেক প্রেমিকা।

আর সেই বিজ্ঞাপনেই প্রেমিককে ‘নোংরা প্রতারক’ বলে আখ্যায়িত করেছেন তিনি। ব্যতিক্রমী এই ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, অস্ট্রেলিয়ার একটি পত্রিকায় একটি অস্বাভাবিক বিজ্ঞাপন অনেকের নজর কেড়েছে। এর কারণ হলো- প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কারণে ক্ষুব্ধ একজন নারী পত্রিকায় পূর্ণ-পৃষ্ঠার বিজ্ঞাপনের মাধ্যমে তার ‘প্রতারক’ সঙ্গীকে লজ্জা দিয়েছেন।

বিজ্ঞাপনের পাতায় বড় বড় করে লেখা আছে, ‘নোংরা প্রতারক!’ বিজ্ঞাপনটির ছবি এরই মধ্যে অনলাইনে ভাইরাল হয়ে গেছে।

ব্রেকআপের পর দেওয়া ওই বিজ্ঞাপনে ঠিক কি লিখেছেন বিক্ষুদ্ধ ওই নারী। বিজ্ঞাপনের সম্পূর্ণ বক্তব্য হলো- ‘প্রিয় স্টিভ, আশা করি নতুন প্রেমিকার সঙ্গে খুব ভালো আছো। এবার সারা শহর জানবে তুমি কত নোংরা প্রতারক! ইতি, জেনি।’

এখানেই কিন্তু শেষ নয়। বিজ্ঞাপনের নিচের দিকে ছোট অক্ষরে লেখা আছে, ‘এই বিজ্ঞাপনটাও আমি তোমার ক্রেডিট কার্ডের টাকা খরচ করেই দিয়েছি।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ