Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পল্লবীতে পুত্রবধূর হাতে শ্বশুরের মৃত্যু

শাজাহানপুরে গৃহবধূর ফাঁস লাগিয়ে আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর পল্লবীতে পুত্রবধূর মারধরে মারা গেছেন শ্বশুর নাজির চৌধুরী (৫৫)। এ ঘটনায় অভিযুক্ত পুত্রবধূ সেলিনা আক্তার ও তার মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া শাহজাহানপুরের একটি বাসায় সাবিনা ইয়াসমিন নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। লাশ দু’টি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মামলার বরাত দিয়ে পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম জানান, নিহত নাজির চৌধুরীর ছেলে একটি বেসরকারি প্রতিষ্ঠানের চাকরিজীবী মাহবুব তিন বছর আগে সেলিনা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর স্ত্রীকে নিয়ে বাবা-মায়ের সঙ্গে বাউনিয়াবাঁধের বাসায় থাকতেন। কিন্তু মাহবুবের স্ত্রী চাইতেন স্বামীকে নিয়ে আলাদা বাসায় থাকবেন। এতে মাহবুব রাজি না হলে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো।
শনিবার রাতে সেলিনার বাবা-মা মেয়ের বাড়িতে যান। সেখানে সেলিনা তার স্বামী মাহবুবকে নিয়ে আবারও আলাদা বাসা নেওয়ার দাবি করেন। মাহবুব তার বাবা-মা রেখে আলাদা বাসা নিতে রাজি হননি। আর তখনই মাহাবুবের গলা চেপে ধরেন স্ত্রী সেলিনা। ছেলেকে বাঁচাতে এগিয়ে আসেন বাবা নাজির চৌধুরী। এ সময় সেলিনা তার শ্বশুরকে কিল ঘুষি মারেন। এতে অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন নাজির চৌধুরী। তাকে হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী পুত্রবধূ ও তার মাকে আসামি করে পল্লবী থানায় মামলা দায়ের করেন।
এদিকে শাহজাহানপুর মালিবাগ পাবনা কলোনীর ২২২/গ নম্বর বাড়ির ৫ম তলায় সাবিনা ইয়াসমিন (৪৮) নামে এক গৃহবধূ ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। সাবিনা ময়মনসিংহের ফুলপুর উপজেলার স্কুলশিক্ষক মোফাজ্জল হোসেনের স্ত্রী। তিনি মানষিকভাবে অসুস্থ ছিলেন বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা। ####

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ